একটি হোটেল বুকিং সংস্থার বিজ্ঞাপনে তাঁদের রসায়ন চমকে দিয়েছে। সিলভার স্ক্রীনে অবশ্য তাঁদের এখনও প‌র্যন্ত একসঙ্গে দেখা ‌যায়নি। তবে বেশিদিন নয়, পরের বছরই বড়পর্দায় দেখা ‌যাবে এই জুটিকে। কথা বলছিলাম রণবীর সিং ও আলিয়া ভট্টকে নিয়ে। দিল ধড়ক নে দো-র পরিচালক জোয়া আখতারের পরবর্তী ছবি ‘গলি বয়’। এই ছবিতেই বাজিরাওয়ের বিপরীতে থাকছেন মহেশ ভট্টের মেয়ে।

মুম্বইয়ের কুর্লার বস্তির  র‍্যাপার নাভেদ শেখকে নিয়ে ছবি ‘গলি বয়’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। বদ্রীনাথ কি দুলহানিয়ার সাফল্যর পর আলিয়ার কেরিয়ার তুঙ্গে। অয়ন মুখোপাধ্যায়র ছবি ‘ড্রাগন’-এ তিনি রণবীর কাপুরের সঙ্গে কাজ করছেন। অন্যদিকে বাজিরাও ব্যস্ত সঞ্জয়লীলা বনশালির বিগ বাজেট ছবি পদ্মাবতীর শ্যুটিংয়ে। এই ছবিতে আলাউদ্দিন খলজির ভূমিকায় রণবীর সিং। ছবিতে তাঁর লুক নাকি চমকে দেবে দর্শকদের। (আরও পড়ুন- সেই তো আবার কাছে এলে,কাছাকাছি সলমন-ক্যাটরিনা, দেখুন ছবি)

Make My Trip-এর চারটি বিজ্ঞাপনে দেখা গিয়েছে রণবীর-আলিয়াকে। এবার নয়া বিজ্ঞাপনেও চমক দিল এই জুটি। শিখ তরুণের ভূমিকায় রণবীর। তাঁর বন্ধু হয়েছেন আলিয়া। কয়েক সেকেন্ডের মজাদার প্লট। তবে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে ভক্তদের উচ্ছ্বাস।