টানা পাঁচ বছর, একসঙ্গে কেটেছে। ‍’বাহুবলি‍’-ই ছিল প্রভাস, অনুষ্কা, রানার  সহ গোটা বাহুবলি টিমের ধ্যানজ্ঞান। ‍’বাহুবলি‍-২’ কে জনপ্রিয় করতে পরিচালক রাজমৌলি সহ সকলেই কম প্রচেষ্টা করেননি।  ‍’বাহুবলি‍’র জনপ্রিয়তার কথা মাথায় রেখে বিভিন্ন সময় বিভিন্ন ভিডিও পোস্ট করা হয়েছে। বলাই বাহুল্য ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে ইউটিউবে তার  ভিউ মাত্রা ছাড়িয়েছে।

(আরও পড়ুন:  জোড়া লাগছে পুরনো সম্পর্ক? ফের একসঙ্গে থাকবেন হৃতিক-সুজান!)

কিছু দিন আগে ‍’বাহুবলি-২‍’ মুক্তির আগে ‍’বাহুবলি এক্সাম টিপস‍’ বলে একটি ভিডিও পোস্ট করা হয়। ‌‌ঠিক ‌যেভাবে পরীক্ষার আগে চাপের মুখে থাকেন পরীক্ষার্থীরা। ঠিক সেভাবেই ‍’বাহুবলি‍’- ২ করতে অনেক পরীক্ষা দিতে হয়েছে প্রভাস-অনুষ্কা-রানা সহ গোটা টিমকে। পুরো বিষয়টি বুঝে উঠতে ‌যেন পাগল পাগল দশা ছিল তাঁদের। ঠিক ‌যেমনটা পরীক্ষার আগে হয়।

(আরও পড়ুন:‍’সাহো‍’তে ডার্লিং প্রভাসের সঙ্গে দেখা ‌যাবে সুইটি অনুষ্কাকেই)

ভিডিওটি-তে দেখা ‌যাচ্ছে গোটা ফিল্মে কীভাবে কাজ করতে হবে? কীভাবে গোটা সিনেমাটি তৈরি হবে তা নিয়ে বিভিন্ন সময় বাহুবলির কলাকুশলীদের নানান নোট নিতে বসতে হয়েছে। সেসব নিয়েই তৈরি হয়েছে ভিডিওটি। এতে সিনেমার পিছনে থাকা নানান মজাদার ঘটনা উঠে এসেছে।

(আরও পড়ুন: ‍’রানা ভাইয়ের মত‍’ আর প্রভাস? কুছ কুছ হোতা হ্যায় কেয়া? বলেই ফেললেন অনুষ্কা!)

ভিভিও পরীক্ষার্থীদের নানান পরামর্শ দেওয়া হয়েছে। ‌যেমন…

  • পরীক্ষার আগে গ্রুপ স্টাডি কর
  • বেশ করে জল খাও
  •  বড়দের কথা শুনে চল
  • চাপ কাটাতে মাঝে মাঝে গান শোনো
  • ইত্যাদি…

সব শেষে ভিডিওতে বলা হয়েছে, সকলে পরীক্ষা আগে ‌যেমনটা করে, আমরাও ঠিক তেমনটাই করি। এই ভিডিওটি পরীক্ষার্থীদের চাপ কাটাতে সাহা‌য্য উৎসাহ দেবে বলে আশা করেছে বাহুবলি টিম।

(আরও পড়ুন: ‍’বাহুবলি‍’তে প্রকাণ্ড ষাঁড়ের সঙ্গে লড়ছেন ভল্লালদেব, শ্যুটিং-এ সে লড়াই কীভাবে হয়েছে জানেন?)