করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এ গিয়ে সরাসরি বলিউডে স্বজনপোষণ (nepotism )-এর অভি‌যোগ তুলেছিলেন কঙ্গনা রানাওয়াত। আর তাই বিদেশের মাটিতে আয়োজিত আইফা অ্যাওয়ার্ড শোতে খিল্লি হতে হল কঙ্গনাকে। মৌমাছির চাকে ঢিল ছুঁড়েছেন হুল ‌যে ফুটবে তা বলাই বাহুল্য।

(আরও পড়ুন : ৪৩-এও হট মালাইকা! তা এই ছবিগুলো দেখলে আপনিও মানবেন)

আইফার মঞ্চে কঙ্গনাকে নিয়ে হাসি ঠাট্টা করলেন সঞ্চালক সইফ আলি খান ও করণ জোহর ও উঠতি হিরো বরুণ ধাওয়ান। প্রসঙ্গত, এরা তিনজনেই বলিউডে পা রেখেছেন পরিবার সূত্রে।

(আরও পড়ুন : ”দঙ্গল, রুস্তম-এর জায়গা নেই? আইফা আসলে বিদেশের মাটিতে তামাশা” মন্তব্য পহেলাজ নিহালানির)

শুরুটা করেন সইফই, আইফার মঞ্চে বরুণ ধাওয়ান ‌যখন তাঁর  ‘ঢিসুম’ ফিল্মের জন্য সেরা কমিক চরিত্রে পুরস্কার পান তখন সইফ বলেন,  ‘তুমি এখানে এসেছ তোমার চিত্র পরিচালক বাবা ডেভিড ধাওয়ানের জন্য। ‘ সঙ্গে সঙ্গেই বরুই সইফকে উত্তর দেন,  ‘তুমিও এখানে এসেছ তোমার মা শর্মিলা ঠাকুরের জন্য। ‘ এই কথপোকথনের মাঝে ঢুকে করণ করণ জোহরও। তিনি বলেন  ‘ হ্যাঁ আমিও এখানে এসেছি আমার বাবা জশ জোহরের জন্য ‘।

(আরও পড়ুন : স্বস্তিকার পর এবার নাকি ঋতাভরীর সঙ্গে প্রেম করছেন সৃজিত!)

তবে এখানেই শেষ নয়, কঙ্গনাকে কিছুটা ঠুকে সইফ ও বরুণ হঠাৎই গেয়ে ওঠেন  ‘বোলে চুড়িয়া, বোলে কঙ্গনা ‘ গানটি।আর এরপরেই করণ বোলে ওঠেন  ‘কঙ্গনা নেহি বোলে তো হি আচ্ছা হ্যায় ‘

(আরও পড়ুন : মা হওয়ার আগের মুহূর্তগুলি হাবি ভারত তাখতানির সঙ্গে এভাবেই ধরে রাখলেন এষা)

প্রসঙ্গত, কফি উইথ করণে এসে কঙ্গনা করণ জোহরকে সরাসরি বলেছিলেন, বলিউড স্বজপোষণের ধারক ও বাহক ও আপনি পালক। বোঝাই ‌যাচ্ছে কঙ্গনার উপর সে রাগ এখনও পরেনি করণের। প্রসঙ্গত, কিছুদিন আগেই বলিউডে স্ৱজনপোষণের অভি‌যোগ মাথা পেতে স্বীকার করে নিয়েছেন ঋষি কাপুর পুত্র রণবীর কাপুর‍।