তিনি খারাপ, তিনি চরিত্রহীন। এসব কথা নিজের মুখেই স্বীকা করে গতকাল সবাইকে অবাক করে দিয়েছিলেন শাহরুখ। থুরি, শাহরুখ নন  ‍‍’যব হ্যারি মেট সেজল‍‍’ ফিল্মের হ্যারি। এবার অনুষ্কা মানে সেজলের পালা।

(আরও পড়ুন: গৌরি খানের রেস্তোরাঁর উদ্বোধনে চাঁদের হাট, বাবার সঙ্গে হাজির সুহানাও)

গতকাল মানে  রবিবার ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীনই মুক্তি পায় ইমতিয়াজ আলি পরিচালিত শাহরুখের আপকামিং ফিল্ম  ‍‍’যব হ্যারি মেট সেজল‍‍’ এর ট্রেল ১। আর আজ মুক্তি পেয়েছে ট্রেল ২। ‌যাতে অনুষ্কার কথাবার্তা শুনে আপনি তাজ্জব বনে ‌যাবেন।

ট্রেল ২ টে দেখা ‌যাচ্ছে, শাহরুখকে (হ্যারি) ক্ষতিপূরণ বন্ড দেন অনুষ্কা (সেজল)। আর তারপরেই শাহরুখকে (হ্যারি) অনুষ্কা (সেজল) বলে সে নিজে ওই বন্ডে সই করেছে। ‌সেখানে স্পষ্ট লেখা আছে ‌যদি তাদের দুজনের মধ্যে ‌যদি কোনও ‌যৌনক্রিয়া হয় তাহলে শাহরুখ ( হ্যারি) কোনও আইনি ঝামেলায় ফাঁসবে না।

খুব স্বাভাবিক ভাবেই অনুষ্কার (সেজল) মুখে এধরণের বোল্ড কথা শুনে তাজ্জব বনে ‌যান শাহরুখ (হ্যারি)। আর তাঁর অভিব্যক্তি দেখার মত ছিল। তিনি বোধহয় অনুষ্কার মুখে এধরণের কথা আশা করেননি।

আসলে ট্রেলার মুক্তির আগে পরিচালক ইমতিয়াজ আলি ঠিক করেছেন হ্যারি ও সেজল, এই চরিত্র দুটি সঙ্গে দর্শকদের পরিচিতি ঘটাতে। আর তাই ট্রেলার মুক্তির আগে ট্রেল ১ ও ট্রেল ২ রিলিজ করেছেন।