গত ২০ ডিসেম্বর মা হয়েছেন তিনি। সন্তান সম্ভবা থাকাকালীন ১৮ কেজি ওজন বেড়েছিল করিনার। তবে এখন তাঁকে দেখে বোঝার উপায় নেই ‌যে তিনি মা হয়েছে। একেবারে স্লিম ফিট ফিগার। ঠিক আগের মতই আছেন। তবে এখন আর শুধু করিনা নন, তাঁর সঙ্গে ছেলে তৈমুর আলি খানও বলিউডে ছোটখাটো সেলিব্রিটি হয়ে গেছেন বলা চলে।

(আরও পড়ুন:রূপকথার রাজকন্যার বেশে আবির্ভূত শ্রেয়া ঘোষাল, ব্যাপারটা কী!)

শনিবার রুজুতা দিবাকরের লেখা গর্ভাবস্তার উপর বই ‘প্রেগনেন্সি নোট’ এর উদ্ৱোধনে গিয়েছিলেন করিনা। সেখানে করিনা গ্ল্যামারের কাছে নিস্প্রভ ছিল ক্যামেরার ফ্লাশও। করিনা এদিন জানান, সন্তান জন্ম দেওয়ার পর মায়েদেরও তাঁদের শরীর ও মনের উপর ‌যত্ন নিতে হয়।কীভাবে খাওয়াদাওয়া করতে হয়, কীভাবে কী পদক্ষেপ নিতে হয় এই সবই ‘প্রেগনেন্সি নোট’ বইটি থেকে জানা ‌যাবে।

(আরও পড়ুন: বনশালি‍র সিনেমায় ‘মহাদেব শিব‍’- রূপে আবির্ভূত হবেন হৃতিক?)

এদিন করিনার ননদ সোহার প্রেগনেন্সি নিয়ে তিনি তাঁকে কী টিপস দিচ্ছেন সেকথা জানতে চাওয়া হলে করিনা বলেন, তিনি সোহাকে ‘প্রেগনেন্সি নোট’ বইটি উপহার দিতে চান। তাতে সোহার সুবিধা হবে। পাশাপাশি করিনা জানান, গর্ভাবস্তায় মেয়েদের একটা আলাদা সৌন্দ‌র্য থাকে, আর সোহাকেও এই সময় বেশ সুন্দর দেখাচ্ছে।

(আরও পড়ুন: দীপিকা নন,এবার মস্তানির চরিত্রে থাকবেন এই বাঙালি কন্যা, দেখুন কীভাবে)

এদিন সইফের আগের পক্ষের মেয়ে সারার বলিউডে আসা নিয়ে করিনা বলেন, সারা খুব অভিনেত্রী, আমি নিশ্চিত, সারাও খুব ভালো অভিনয়ের মাধ্যমে সকলকে চমকে দেবে। পাশাপাশি করিনা আরও ‌যোগ করেন, আমি ‌যদিও সারার শিক্ষিকা  নই, আমিও ভীষণ ব্যস্ত আমার জীবন নিয়ে তবে সারা ট্যালেন্টেড, আমি জানি ও খুব ভালো কাজ করবে।

kareena

kareena1

kareena4

ছবি-‌যোগেন শাহ