নয়া দিল্লি ২১ মার্চ। মিয়া খলিফা, মার্কিন মুলুকে একজন জনপ্রিয় পর্ণ স্টার। কিছুদি  আগেই একটি জনপ্রিয় পর্ণ সাইটের বিচারে তিনি সেরার শিরোপা জিতেছেন। সেই একনম্বর পর্ণ স্টার নাকি এইচআইভি-তে আক্রান্ত।(আরও পড়ুন: জন্মদিনে রানি, দেখুন বং বিউটির অদেখা অন্তঃপুর)

সম্প্রতি একটি নিউজ ওয়েবসাইটে পর্ণ স্টার মিয়া খালিফা সম্পর্কে এই খবর প্রকাশিত হয় । ওই ওয়েবসাইটেই দাবি করা হয়, মিয়া মার্কিন মুলুকে গিয়ে এই সংক্রান্ত একটি পরীক্ষা করিয়েছেন। সেখানেই তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। ওই ওয়েবসাইটে আরও দাবি করা হয় এই নিয়ে গত দশ মাসে এই ইন্ডাস্ট্রির পাঁচ অভিনেতার এইচআইভি পরীক্ষার ফল পজিটিভ এল। এটা সত্যিই খুব দুঃখজনক, কারণ এভাবে আমরা ইন্ডাস্ট্রির অভিনেতাদের হারাচ্ছি না, আমরা বহু মানুষকে হারাচ্ছি। যাঁরা অসময়ে ঝড়ে পড়ছেন, মন্তব্য নাম প্রকাশে অনিচ্ছুক এক পরিচালকের।(আরও পড়ুন : গোয়েন্দাগিরিতে মহিলাদের জুড়ি মেলা ভার, মন্তব্য অক্ষয় কুমারের)

mia khalifa 2Mia-Khalifa-1

বর্তমানে যেহেতু মিয়া একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন, তাই এই খবরের সত্যতা গোপন করা হচ্ছে, দাবি ওই ওয়েবসাইটের। এই খবর দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায়ে প্রকাশের সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। অবশেষে এপ্রসঙ্গে মুখ খুলেছেন মিয়া খালিফা স্বয়ং। (আরও পড়ুন: ছবি তুলতে ভালোবাসেন? এই ওয়েবসাইটগুলো থেকে কামাতে পারেন লক্ষ টাকা)

Mia KhalifaMia Khalifa 2

মিয়া দাবি করেছেন, এই খবর সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন। তাঁর দাবি কিছু লোক চক্রান্ত করে তাঁর বিরুদ্ধে এধরনের প্রচার করছেন। তবে তাঁদের এই অপপ্রচারে তাঁর ব্যক্তিগত বা প্রফেশনাল লাইফ কোনও কিছুই ক্ষতিগ্রস্থ হয়নি। অভি‌যোগ, মিয়ার তরফে এই দাবির পরও সেই খবর এখনও সরায়নি সেই ওয়েবসাইট।

(আরও পড়ুন: ‍’হিন্দু ভাবাবেগে আঘাত‍’, অভিনেতা কমল হাসানের বিরুদ্ধে অভি‌যোগ দায়ের  হিন্দু সংগঠনের)