সইফের আগের পক্ষের মেয়ে সারার সঙ্গে বেশ ভালো সম্পর্ক করিনা কাপুর খানের l সৎ মা হিসেবে পরিচিত হলেও, ইব্রাহিম-কেও বেশ ভালবাসেন বেবো বেগম l কিন্তু, আচমকা কি হল করিনার?

সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে সারা আলি খানের বলিউডে ডেবিউ নিয়ে মুখ খোলেন বেবো l বলেন, ‘আমি কারও শিক্ষিকা নই l আমি আমার জীবন নিয়ে ভীষণ ব্যস্ত l সারা যেমন সুন্দরি তেমনি বুদ্ধিমতি l আশা করি, ও ভাল কাজ করবে l’

আরও দেখুন – মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়ার স্টাইল যেন চোখ ধাঁধানো 

কেন এমন বললেন করিনা? সম্প্রতি মেয়ে সারাকে নিয়ে বেশ কঠোর হয়ে যান সইফের প্রাক্তন স্ত্রী অমৃতা সিং l এমনকী, সারার সঙ্গে অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুরের সম্পর্ককেও ভাল চোখে নেননি অমৃতা l সারার সঙ্গে হর্ষের সম্পর্ক  নিয়ে করিনার ওপর এক প্রকার দোষারোপও করেন অমৃতা l সারাকে কেন হর্ষের সঙ্গে মেলামেশায় আটকাননি করিনা, তা নিয়ে তোলা হয় প্রশ্ন l আর সেই সবের জন্যই কি এবার সারাকে গাইড করা থেকে সরে এলেন করিনা?

প্রসঙ্গত, সইফ কন্যা সারার মেন্টর করিনা l সারাকে বলিউডের পাঠ দেন বেবো l এমনই জানা যাচ্ছিল বেশ কিছুদিন ধরে l কিন্তু, এবার কি হল যে সারাকে নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না বেবো?

এদিকে শোনা যাচ্ছে, আগামী মাস থেকেই শুরু হচ্ছে কেদারনাথ-এর শ্যুটিং l পরিচালক অভিষেক কাপুরের হাত ধরেই সুশান্ত সিং রাজপুতের বিপরীতে কেদারনাথে অভিনয় করবেন সইফ-অমরতা কন্যা সারা l