কৃতিকা চৌধুরীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে একসপ্তাহ কাটেনি। ফের আরও এক অভিনেত্রী মৃত্যুর খবর এসে পৌঁছল। সোমবার মুম্বইয়ের আন্ধেরির বাড়ি থেকে উদ্ধার করা হল জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তবের দেহ। তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বলে জানা গিয়েছে।

(আরও পড়ুন: এবার অন্যরূপে ধরা দিলেন ‍’বাহুবলি‍’র ভল্লালদেবা, দেখুন)

জানা গিয়েছে, আন্ধেরির পরিমল সোসাইটির একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন অভিনেত্রী। সোমবার অভিনেত্রীর বাড়ি থেকে অঞ্জলিকে একাধিকবার ফোন করা হয়। তবে বারবার ফোন করেও অঞ্জলিকে পাওয়া ‌যায়নি। উত্তর মেলেনি ম্যাসেজেরও। আর তখনই অঞ্জলি ‌যেখানে থাকতেন অর্থাৎ আন্ধেরির সেই পরিমল সোসাইটিতে ফোন করেন অঞ্জলিরর পরিবারের সদস্যরা।

(আরও পড়ুন:‍অবশেষে ‘সাহো’র নতুন লুক নিয়ে প্রকাশ্যে এলেন প্রভাস!)

-Anjali Srivastava

(আরও পড়ুন: তাঁর ও শাহরুখের ‌যৌন সম্পর্কের জন্য শাহরুখের কোনও দায় নেই, এসব কী বলছেন অনুষ্কা!)

এরপর ডুপ্লিকেট চাবি দিয়ে ফ্ল্যাটের দরজা খুলে ভেতরে ঢুকে সোসাইটির লোকজন ঝুলন্ত অবস্থায় অঞ্জলিকে উদ্ধার করেন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে তিনি কেন আত্মহত্যা করলেন সেবিষয়ে কোনও কিছু এখনও জানতে পারেনি পুলিশ। বাড়ি থেকে কোনও সুইসাইড নোটও উদ্ধার হয়নি। তদন্ত শুরু করেছে পুলিশ।

(আরও পড়ুন: গৌরি খানের রেস্তোরাঁর উদ্বোধনে চাঁদের হাট, বাবার সঙ্গে হাজির সুহানাও)

সম্প্রতি ভোজপুরি ছবি ‘কেহু তা দিল মে বা’-এর শুটিং করছিলেন অঞ্জলি। তাঁর সঙ্গে ছবিতে রয়েছেন আদিত্য কাশ্যপ, গোপাল রাইরা। এর আগেও বেশ কিছু হিট ছবিতে অভিনয় করেছেন তিনি। গত ৬ জুন শেষবার ফেসবুকে বাবা-মাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

সম্প্রতি অভিনেত্রী কৃতিকার চৌধুরীর পচা-গলা মৃতদেহ মুম্বইয়ে তাঁর বাড়ি থেকে উদ্ধার করা হয়।