মুম্বই, ৯ জানুয়ারি : রামমন্দির নির্মাণ ও দেশে অভিন্ন দেওয়ানি বিধি চালু করতে অর্ডিন্যান্স জারি করুক কেন্দ্র। প্রধানমন্ত্রী মোদীকে একপ্রকার চ্যালেঞ্জই করল শরিক শিবসেনা।

সোমবার শিবসেনার মুখপাত্র সামনা-র সম্পাদকীয়তে লেখা হয়েছে, এদেশে রামমন্দির নির্মাণ করা ও অভিন্ন দেওয়ানি বিধি চালু করার ক্ষেত্রে কারও বাধা থাকার কথা নয়। তাই কেন্দ্র এখনই এনিয়ে অর্ডিন্যান্স জারি করুক।(আরও পড়ুন : পাকিস্তানের মিথ্যের মুখোশ টেনে খুলে দেওয়া হোক, কেন্দ্রকে বলল শিবসেনা)

শিবসেনার অভি‌যোগ, রাজনৈতিক স্বার্থে এনডিএ সরকার একের পর এক অর্ডিন্যান্স জারি করে চলেছে। এক্ষেত্রে তারা একটি রেকর্ড গড়ে ফেলতে পারে। তা হলে রামমন্দির নির্মাণ ও অভিন্ন দেওয়ানি বিধি চালু করতে অর্ডিন্যান্স আনতে বাধা কোথায়। প্রশ্ন শিবসেনার।(আরও পড়ুন :  এবার বাম-শিবসেনা আঁতাঁতের অভি‌যোগ তুলতেই পারে তৃণমূল)

কয়েকদিন আগেও ‌আগেও নোট বাতিল নিয়ে কেন্দ্রকে একহাত নিয়েছে শিবসেনা। এদিনও সামনার সম্পদকীয়তে লেখা হয়েছে, মহিলারা এখন ব্যাঙ্কের লাইনে দাঁড়িয়ে রয়েছেন। বাজারে মন্দা দেখা দিয়েছে। গোটা দেশের মানুষ বেশকিছু দিন ধরেই দুর্দশায় ভুগছেন। অনেকের চাকরি চলে গেছে। এই অবস্থা খুব বেশিদিন চলতে পারে না। ব্যবস্থা নিক সরকার।