শ্রীনগর, ২৯ নভেম্বর : ফের জঙ্গি হামলা ভূস্বর্গে। এবার জম্মু কাশ্মীরের নাগরোটার একটি সেনা ছাউনিতে হামলা চালাল জঙ্গিদের একটি দল । হামলার আঁচ পাওয়ার সঙ্গে সঙ্গেই পালটা গুলি চালাতে শুরু করে সেনা বাহিনীও ।

 



সেনা সূত্রে খবর, মঙ্গলবার ভোর সাড়ে ৫টা থেকে আচমকাই নাগরোটার ওই সেনা ছাউনিতে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। সেনা বাহিনী পালটা গুলি চালাতে শুরু করলে, জঙ্গির এরপর সামবার বিএসএফ চেক পোস্ট লক্ষ্য করে ছুঁড়তে শুরু করে গুলি। প্রায় ২ ঘণ্টা ধরে চলে ২ পক্ষের গোলাগুলি। যদিও, শেষ খবর পাওয়া পর্যন্ত সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে ২ জনের আহত হওয়ার খবর মিলেছে।তবে, ওই অঞ্চলে বেশ কিছু সন্দেহভাজন জঙ্গি লুকিয়ে রয়েছে বলে মনে করা হচ্ছে। (আরও দেখুন : মাচিলে জওয়ানের অঙ্গছেদের ঘটনায় জড়িত পাকিস্তান)

জানা যাচ্ছে, সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে নাগরোটার সমস্ত স্কুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।পাশপাশি, ওই অঞ্চলের সমস্ত অফিসও বন্ধ রাখার নির্দেশ দিয়েছে প্রশাসন।

এদিকে, মাচিল সেক্টরে ৩ সেনা জওয়ান হত্যা ও এক জওয়ানের দেহ বিকৃত করার সঙ্গে পাকিস্তানের ‌জড়িত থাকার প্রমাণ হাতে এল ভারতের। ঘটনাস্থল থেকে বেশকিছু জিনিসপত্র পাওয়া ‌ যায়, যা পাকিস্তানেই তৈরি।

সেনাবাহিনীর নর্দান কমান্ডের পক্ষ থেকে ট্যুইটারে ওইসব জিনিসপত্রের ছবি ট্যুইট করা হয়। আর তারপরই বিষয়টি নিয়ে ফের ভারত-পাকিস্তানের সম্পর্ক উত্তপ্ত হতে শুরু করে।