ভালবাসাকে বলা হয় স্বর্গীয় অনুভূতি। প্রিয় মানুষটাকে কাছে পেলে বিলীন হয়ে ‌যায় ‌যাবতীয় দুঃখ-কষ্ট। কিন্তু চাইলেই তো আর সব সময় তাকে কাছে পাওয়া ‌যায় না। তখনই মুষড়ে পড়ে মন। অপেক্ষা করতে থাকে ‘তার’‍ জন্য। আর মেয়েদের ভালবাসায় ছেলেদের থেকে আবেগ বেশি থাকে এটাও কোনও নতুন কথা নয়। তাই প্রিয় পুরুষের অপেক্ষায় মেয়েদের আকুলতাও ছেলেদের থেকে অনেক বেশি। কিন্তু হঠাৎ বয়ফ্রেইন্ডের কথা মনে পড়লে কী করে মেয়েরা? আসুন জেনে নিই।

 

বয়ফ্রেইন্ডের ছবি দেখেন:

অধিকাংশ মেয়ে বয়ফ্রেইন্ডের কথা মনে পড়লে তার ছবি দেখেন। দু’‍জনের একসঙ্গে তোলা ছবির দিকে তাকিয়ে কাটিয়ে দিতে পারেন কয়েকঘণ্টা।

 

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট চেক করা:

কিছু মেয়ে বয়ফ্রেইন্ডের অনুপস্থিতিতে তার ওপর গোয়েন্দাগিরি করেন। তখন বয়ফ্রেইন্ডের ফেসবুক বা ট্যুইটার অ্যাকাউন্ট তল্লশি করেন তাঁরা। খেয়াল করেন, বয়ফ্রেইন্ড অন্য কোনও মেয়ের ছবিতে লাইক বা কমেন্ট করেছেন কি না। অনেক সময় বয়ফ্রেইন্ডের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ফ্রেইন্ডলিস্টে ‘সন্দেহভাজন ব্যক্তি’‍ খুঁজে বার করার চেষ্টা করেন তাঁরা।

 

ফোন করা:

বয়ফ্রেইন্ডের কথা মনে পড়লে মেয়েরা বার বার তাঁকে ফোন করতে থাকেন। তার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা বলতে চান।

 

গান শোনা:

কখনো মেয়েরা রোম্যান্টিক গানও শোনেন। গানে নায়িকার জায়গায় নিজেকে কল্পনা করেন।

 

ভবিষ্যৎ পরিকল্পনা:

বয়ফ্রেইন্ডের কথা মনে পড়লে অনেকেই বিয়ে ও ভবিষ্যৎ জীবনের কথা ভাবতে শুরু করেন। ছেলেটির সঙ্গে সুখে থাকবেন কি না, শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে কী ভাবে মানিয়ে নেবেন এই সব চিন্তা করেন অনেকেই।