১৭ জুলাই : বিদেশে গিয়ে চুপিচুপি বিয়েটা সেরেই ফেলেছিলেন ইরফান পাঠান। সৌদি আরবের মডেল সাফা বেগের সঙ্গে প্রায় দু’বছরের সম্পর্কের পর, তাঁর গলায় মালা দেন ইরফান। ট্যুইটারে সেই ছবি পোস্ট করলেও, মডেল সাফা ইরফানের ঘরণী হওয়ার পর থেকে সেভাবে প্রকাশ্যে আসেননি। আর এবার স্ত্রীর সঙ্গে সেই ছবি পোস্ট করে বিতর্কে জড়ালেন ইরফান। কেন? তাহলে এই ছবিটি দেখুন..

 

This girl is trouble 🙈 #love #wifey

A post shared by Irfan Pathan (@irfanpathan_official) on

ছবিতে ইরফানের স্ত্রী সাফাকে হিজাব পরে থাকতে দেখা যাচ্ছে। কিন্তু, তাঁর মুখ অনেকটাই অনাবৃত। দেখা যাচ্ছে, সাফা হাত দিয়ে তাঁর মুখ ঢেকে রয়েছেন। আর এখানেই প্রশ্ন তুলেছেন নেটিজেনদের কেউ কেউ। তাঁদের কথায়, হিজাবই যখন পড়েছেন, তাহলে ইরফানের স্ত্রী কেন মুখ ঢাকেননি?

আরও দেখুন – খিলজি থেকে মোহভঙ্গ? গোঁফ, দাড়ি সব ছেটে ফেললেন রণবীর

সেই সঙ্গে সমস্যা বাড়িয়েছে, স্ত্রীর ছবিতে ইরফানের ক্যাপশন। যেখানে লেখা, ‘দিস গার্ল ইজ ট্রাবল।’ অর্থাত হিজাব পরেননি বলে সাফা অসুবিধায় পড়তে পারেন, সেই ইঙ্গিত কি আগে থেকেই দিয়েছেন ভারতের ওই ক্রিকেটর? যদিও, নেটিজেনদের একাংশের প্রশ্নের মুখে পরেও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি ইরফান।

সম্প্রতি ফাতিমা সানা শেখ থেকে দীপিকা পাডুকন কিম্বা প্রিয়াঙ্কা চোপড়া, পোশাক বিতর্ক কিন্তু সেলিব্রিটিদের পিছু ছাড়ছে না। এবার সেই তালিকায় যোগ হল ইরফান পাঠানের নাম।