কলকাতা, ২১ এপ্রিল : ইডেনে ফের বিস্ফোরক সুনীল নারিন। নারিনের ১৭ বলে ৪২ রান ও উথাপ্পার ৭২ রানের ঝোড়ো ইনিংসের সুবাদে গুজরাতের ওপরে বিশাল চাপ তৈরি করে দিল নাইট রাইডার্স। কুড়ি ওভারে ১৮৭ রান করল কলকাতা নাইট রাইডার্স।(অারও পড়ুন : পাঞ্জাবকে দুরমুশ করে শীর্ষে মুম্বই, আবার টঙে উঠতে কলকাতাকে আজ গুজরাতকে হারাতেই হবে)

প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করেছিল কেকেআর। নাইটদের ইনিংসে প্রথম ওভারেই ঝড় তুলে দেন নারিন। মাত্র ৩.২ ওভারেই ৪২ রান করে ফেলে কেকেআর। কিন্তু নারিন পড়ে ‌যান এই ওভারেই। আর তাতেই গুজরাতের বোলিং লাইনআপ চাপে পড়ে ‌যায়।

নারিন ঝড় সামলাতেই অনেকটা সময় নিয়ে নেয় গুজরাত। ১১.৩ রান প‌র্যন্ত দলকে টানেন গম্ভীর‍। দলের ১১৪ রানের মাথায় ও ব্যক্তিগত ৩৩ রানের মাথায় পড়ে ‌যান নাইট ক্যাপ্টেন। এর পরই নাইটদের সবচেয়ে দামী ব্যাটসম্যান রবীন উথাপ্পা প্যাভিলিয়নে ফিরে ‌যান। ৭২ রানের মাথায় প্রবীন কুমারের বলে পড়ে ‌যান উথাপ্পা।(আরও পড়ুন : মুম্বইয়ের ব্যাটিং তাণ্ডবে দাঁড়াতেই পারল না পঞ্জাবের বোলাররা)

তিন উইকেট পড়ে গেলেও দলের রানরেট ভালো থাকায় নাইটদের পরবর্তি ব্যটসমানরা হাত খুলে খেলতে থাকেন। ক্রিজে আসেন মণীশ পান্ডে ও ইউসুফ পাঠান। গত ম্যাচে ভালো খেলার পর এই ম্যাচেও খোলস থেকে বেরোতে শুরু করেছিলেন পাঠান। এর মধ্যেই মণীশ পান্ডে ২৪ রানে পড়ে ‌যান। শেষপ‌র্যন্ত ৫ উইকেটে ১৮৭ রানে গিয়ে থামে নাইটরা। গুজরাতের পক্ষে এই রান তাড়া করা বেশ শক্তই হবে বলে মনে করা হচ্ছে।