কলকাতা, ৯ জানুয়ারি : খুনের হুমকি দেওয়া হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।

পশ্চিম মেদিনীপুরে একটি অনুষ্ঠানে গেলে তাঁকে খুন করা হয়ে বলে একটি উড়ো চিঠি পেলেন মহারাজ। ১৯ জানুয়ারি ওই অনুষ্ঠানে ‌যাওয়ার কথা ছিল সৌরভের। কিন্তু গত ৫ জানুয়ারি তাঁর বাড়িতে ক্যুরিয়ারে আসে ওই উড়োচিঠি। চিঠিটি লেখা হয়েছে আলি নামে এক ব্যক্তির নামে।(আরও পড়ুন : চলন্ত ট্রেনে সৌরভের কপালে বন্দুক ধরল এক ‌য়ুবক, তারপর…. )

ওই চিঠির ব্যাপারে সৌরভকে জিজ্ঞাসা করা হলে মহারাজ জানিয়েছেন, হাঁ, একটা উড়ো চিঠি এসেছে। ওই চিঠিতে আমাকে খুনের হুমকি দেওয়া হয়েছে। লেখা হয়েছে ওই অনুষ্ঠানে গেলে আমাকে মেরে ফেলা হবে। তবে ওই অনুষ্ঠানের এখনও দেরি আছে। দেখা ‌যাক কী করা ‌যায়। সংবাদ মাধ্যমে সৌরভ জানিয়েছেন, এনিয়ে পুলিশকে জানানো হয়েছে তবে এখনও প‌র্যন্ত কোনও অভি‌যোগ জানানো হয়নি।(আরও পড়ুন : বিরাটের পিঠ চাপড়ে এতবড় কথা বলে দিলেন সৌরভ!)

উল্লেখ্য, আগামী ১৯ জানুয়ারি পশ্চিম মেদিনীপুর জেলা ক্রীড়া অ্যাসোসিয়েশন ও বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয় অয়োজিত এক অনুষ্ঠান থাকার কথা ছিল সৌরভের। তার আগেই ওই হুমকি চিঠি পেলেন সৌরভ। প্রসঙ্গত সম্প্রতি প্রকাশিত একটি বইতে সৌরভ জানিয়েছেন লন্ডন মেট্রোয় কীভাবে তিনি মৃত্যুর হাত থেকে বেঁচেছিলেন। লন্ডন মেট্রোয় তিনি এবং সিধু কয়েকজন ছেলের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েছিলেন। সেসময় তাঁর মাথায় বন্দুক ধরেছিল এক ‌যুবক। এবার ফের খুনের হুমকি পেলেন।