১৯ জুন। জলে ডুবে মরুক ভারতের প্রধানমন্ত্রী। চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তান জেতার পর  টিভি চ্যানেলের লাইভ শোতে ভারতকে বিঁধতে গিয়ে  বললেন পাকিস্তানের এক সঞ্চালক। মওকা মওকা-র ভিডিও গুলোর জ্বালা তো দগদগে ছিলই। গোদের উপর বিষফোড়ার মতো জুড়েছিল ভারত-পাক ম্যাচ ঘিরে বাপ-ব্যাটার তত্ত্ব।

ক্ষোভ উগরোতে গিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র অপমান করে বসলেন এক পাক সঞ্চালক। জানালেন, পাকিস্তানের দিকে যে জল আটকেছেন, তার আঁজলা জলেই ডুবে মরুন মোদি।আরও ‌যা বললেন তা শুনলে গা তেলে বেগুনে জ্বলে উঠবে।

(আরও পড়ুনঃ ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান তুলে রাস্তায় মিছিল, ফাটল বাজি, ‘বিজয় উৎসব’ ঘিরে ধুন্ধুমার)

চ্যাম্পিয়ন্স ট্রফিতে পাকিস্তানকে ফেভরিট হিসেবে কেউই ধরেননি। ‌প্রায় ধুঁকতে থাকা একটা দেশের ক্রীড়া সংস্কৃতিই আচমকা যেন অক্সিজেন পেল এই চ্যাম্পিয়ন্স ট্রফিতে। সরফরাজরা শুধু ট্রফিই জেতেননি, বলা যায় পাকিস্তানের যুগবদলের নিশানটিই উড়িয়ে দিয়েছেন ওভালের মাটিতে। তাই সেই জয়ের উত্তেজনা স্বাভাবিকভাবেই আচ্ছন্ন করেছে পাক মিডিয়াকে। আর তাই উল্লাস প্রকাশ করতে গিয়ে খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকেই অপমান করে বসলেন বোল টিভি-র সঞ্চালক আমির লিয়াকত।গায়ে পাকিস্তানের জার্সি চাপিয়েই শো করছিলেন তিনি। তারপর কী বললেন, নিজেই শুনুন…

পাকিস্তান জেতার তাদের অভিনন্দন জানিয়েছে ভারতীয় দল। ‌যতই হোক, কথায় বলে না কুকুরের লেজ কখনও সোজা হয় না। পাক সঞ্চালকের এক মন্তব্য, তাদের নোংরা মানসিকতারই পরিচয় দিল আরও একবার।