কলকাতা, ১৬ জুলাই। বসিরহাটে এক ধাক্কায় বিশাল সদস্য বাড়ল বিজেপির।মাত্র সপ্তাহখানেক আগে বিজেপি বসিরহাটে বিস্তারক ‌যোজনা কর্মসূচি শুরু করে। বিজেপি সূত্রে খবর, সেই কর্মসূচিতে অভূতপূর্ব সাড়া মিলেছে। মাত্র এক সপ্তাহেই ১০ হাজার সদস্য জোগাড় করে ফেলেছে গেরুয়া শিবির।(আরও পড়ুন- বাদুড়িয়ায় পুলিশকে কীভাবে নিধিরাম করে দিয়েছিল রাজ্য সরকার? ক্ষোভ নিচুতলায়)

চলতি মাসের শুরুতেই ফেসবুক পোস্টকে ঘিরে অশান্তি ছড়ায় বাদুড়িয়া, বসিরহাট ও সংলগ্ন এলাকায়। আপাতত পরিস্থিতি শান্ত। ওই ঘটনার পর তৃণমূল বিধায়ক দীপেন্দু বিশ্বাসের বাড়িতে আক্রান্তরা হামলা চালায় বলে অভি‌যোগ। পাশাপাশি তৃণমূলের পার্টি অফিস ভাঙচুর করা হয়। বেশ কয়েকটি পার্টি অফিসে তালা লাগানো হয় বলেও স্থানীয় সূত্রে খবর। (আরও পড়ুন- বসিরহাটে আক্রান্তদের বাড়িতে তল্লাশি করতে গিয়ে ঝাঁটার বাড়ি খেয়ে ফিরলেন তৃণমূল বিধায়ক দীপেন্দু)

ওই ঘটনার পরই এলাকায় বিস্তারক কর্মসূচির সূচনা করেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। সেই কর্মসূচিতেই দারুণ সাড়া মিলেছে বলে দাবি বিজেপি নেতৃত্বের। তাঁদের দাবি, এক সপ্তাহের মধ্যেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন ১০ হাজার সদস্য। তার আগে বসিরহাট সাব ডিভিশনে সদস্য ছিল ১৫ হাজার। কিন্তু এক সপ্তাহেই তা বেড়ে দাঁড়িয়েছে ২৫ হাজার। বিজেপি সূত্রে খবর, শাসক দলের অনের কর্মীই ‌যোগ দিয়েছেন।(আরও পড়ুন- বসিরহাটে একের পর এক তৃণমূলের দলীয় অফিস গুঁড়িয়ে দিলেন দলের কর্মীরাই)