কলকাতা, ২ ডিসেম্বর : সেনাবাহিনীর বিরুদ্ধে টাকা তোলার অভি‌যোগ নিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। বিজেপি নেত্রী ট্যুইটারে মন্তব্য করেছেন, আমাদের মুখ্যমন্ত্রী সেনাকেও বিশ্বাস করেন না। এটা সেনাবাহিনীর অপমান।( আরও পড়ুন : টাকা তোলার অভি‌যোগ ভিত্তিহীন, প্রমাণ করুণ, মমতাকে চ্যালেঞ্জ সেনার)


উল্লেখ্য, সরকারকে না জানিয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় জাতীয় সড়কে সেনা মোতায়ন করার বিরুদ্ধে সরব হন মমতা বন্দ্যোপাধ্যায়। কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে তিনি সেনাবাহিনীর বিরুদ্ধে টাকা তোলার অভি‌যোগ করে বসেন। বিজেপি নেত্রীর বক্তব্য, সেনাবাহিনী টাকা তুলেছে, ভাবতেই পারছি না। মুখ্যমন্ত্রীর এই ধরনের আচরণের তীব্র নিন্দা করছি। বুঝতে পারছি না উনি এত ভয় পাচ্ছেন কেন।(আরও পড়ুন : মোদী ভয় পাচ্ছেন, তাঁর পায়ের তলার মাটি সরে ‌যাচ্ছে, অভি‌যোগ তৃণমূলের)

-2444444

অন্যদিকে, ফেসবুকেও লকেট মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে সরব হয়েছেন। মন্তব্য করেছেন, বাংলাদেশ ও পাকিস্তান থেকে জঙ্গি ঢুকলে তো উনি উনি এত লাফালাফি করে না! সারারাত তো নবান্নে বসে থাকেন না! ভারতীয় সেনাদের উনি এত ভয় পাচ্ছেন কেন! ওরা তো ভারতেই আছেন। বাইরে থেকে তো সেনা আসেনি! মানুষ সব চালাকি বুঝতে পারছে।

এদিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভি‌যোগের জবাব দিয়েছে সেনাবাহিনী। ইস্টার্ন কমান্ডের পক্ষ থেকে শুক্রবার তারিখ উল্লেখ করে জানিয়ে দেওয়া হয় সেনাবাহিনীর ওই তৎপরতা সম্পর্কে রাজ্য সরকারের বিভিন্ন দফতরকে জানানো হয়েছিল। এটি একটি রুটিন বিষয়। প্রতি বছরই হয়। সেনাবাহিনীর পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় কীভাবে কলকাতা পুলিশ, হাওড়ার ডিএম, এইচআরবিসি-র ভাইস চেয়ারম্যান, হেস্টিংস থানা, লালবাজারে পৃথকভাবে চিঠি লিখে জানানো হয়। সেনা বাহিনীর এই পদক্ষেপ মমতার বিরুদ্ধেই গেছে। সেনার পক্ষ থেকে জানানো হয়েছে, টাকা নেওয়ার অভি‌যোগ প্রমাণ হলে তদন্ত হবে।