কলকাতা, ২ অগাস্ট। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দুর্নীতির অভি‌যোগে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে দিয়েছে বিজেপি। এদিন কেন্দ্রীয়মন্ত্রী প্রকাশ জাভড়েকর মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি করেছেন। এই ঘটনাতেই এবার জাভড়েকরকে আইনি নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে অপরাধমূলক ষড়‌যন্ত্রে জড়িত থাকার অভি‌যোগে মামলা দায়েরের হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রীর ভাইপো।(আরও পড়ুন- ভাইপোর দুর্নীতিতে মমতার ‌যোগ নিয়ে গুরুতর অভি‌যোগ তুলে ইস্তফার দাবি বিজেপির)

টাইমস নাও চ্যানেলে দাবি করা হয়েছে, প্রোমোটার রাজকিশোর মোদী অভিষেকের সংস্থা লিপস অ্যান্ড বাউন্ডস প্রাইভেট লিমিটেড কোটি টাকা বিনিয়োগ করেছেন। এজন্য কমিশনও নিয়েছেন। ওই চ্যানেলের প্রতিবেদনকে হাতিয়ার করেই অভিষেকের বিরুদ্ধে আক্রমণ শানান জাভড়েকর। এরপরই জাভড়েকরকে আইনি চিঠি পাঠিয়েছেন অভিষেক। ৪৮ ঘণ্টার মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে বলা হয়েছে। নচেৎ তাঁর বিরুদ্ধে দেওয়ানি ও ফৌজদারি মামলা করা হবে।আরও পড়ুন- অভিষেকের বিরুদ্ধে আর্থিক কেলেঙ্কারির অভি‌যোগ, শিলিগুড়িতে সাংবাদিকদের প্রশ্ন শুনলেনই না মমতা)

বিজেপি সূত্রে খবর, এই আইনি চিঠির জবাব দেওয়া হবে। জাভড়েকর ‌যা বলেছেন, তা একটি চ্যানেলের খবরের সূত্র ধরে বলেছেন। চ্যানেলটি এব্যাপারে নির্দিষ্ট নথিও ়প্রকাশ করেছেন। তাই ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই। অভিষেকও এটা জানেন। কিন্তু নজর ঘোরাতেই আইনি চিঠি পাঠালেন তিনি।(আরও পড়ুন- বিপদ আরও বাড়তে চলেছে, রাজ্যে ফের ভারী বৃষ্টির পূর্বাভাস)