কলকাতা, ১৬ জুলাই:  নারদ মামলার তদন্তে বেরিয়ে এল চাঞ্চল্যকর তথ্য। এবার নারদ কর্তা ম্যাথু স্যামুয়েলের বিরুদ্ধেই অভি‌যোগ আনলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদার।

শুক্রবার কাকলি ঘোষ দস্তিদারের বাড়িতে গিয়ে তাঁকে জেরা করেন সিবিআইয়ের চার আধিকারিক। কাকলির কথা মতোই তাঁরা তাঁর বাড়িতে গিয়েছিলেন। ‌যদিও কাকলি ওই ধরনের কোনও জেরার কথা জোর দিয়ে অস্বীকার করেছেন।

(আরও পড়ুন : চোখে ঢুকে পেরেক, ক্যানিংয়ে শিশুকে ফেরাল ৫ হাসপাতাল)

নারদ মামলার তদন্তে কাকলি ঘোষ দস্তিদারকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে বলে সংবাদ মাধ্যমের খবর। সিবিআই সূত্রে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে, কাকলি নাকি সিবিআইয়ের কাছে ম্যাথুর বিরুদ্ধেই অভি‌যোগ এনেছেন। তৃণমূল সাংসদের অভি‌যোগ, মাথুর কাছ থেকে তিনি টাকা নেন কিন্তু তা সঙ্গে সঙ্গে ফিরিয়েও দেন। অথচ ফুটেজে টাকা নেওয়ার দৃশ্য দেখানো হলেও টাকা ফিরিয়ে দেওয়ার দৃশ্য দেখানো হয়নি। সেই দৃশ্য বাদ দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় তদন্ত সংস্থার কাছে কাকলি আরও জানিয়েছেন, বহুদিন ধরেই ম্যাথু তাঁকে দেখা করার জন্য ফোন করতেন। অবশেষে তিনি দেখা করতে রাজীও হন। সেখানেই তাঁকে টাকা দেওয়ার চেষ্টা করেন ম্যাথু। এদিকে, কেন কাকলি ম্যাথুর কাছ থেকে টাকা নেন এবং কেনই বা তিনি তা ফিরিয়ে দেন সে সম্পর্কে তিনি সিবিআইকে কী বলেছেন তা অবশ্য জানা ‌যায়নি।

(আরও পড়ুন : বানিহালে খাদে পড়ে গেল অমরনাথ ‌যাত্রী বোঝাই বাস, হতাহত বহু)

এদিকে, নারদ কাণ্ডে আরও জেরা করার জন্য ম্যাথু স্যামুয়েলকে নিজাম প্যালেসে আসতে বলেছে সিবিআই। আগামী ১৯-২৫ তারিখের মধ্যে তিনি কালকাতায় আসতে পারেন। মনে করা হচ্ছে সিবিআইয়ের প্রশ্নের মধ্যে কাকলির অভি‌যোগ নিয়ে জিজ্ঞাসা করা হবে।